Google search engine
প্রচ্ছদলিডসড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান

সুনামগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জনপ্রিয় বাউল শিল্পী ও গীতিকার পাগল এক্সপ্রেসের মতিউর রহমান হাসান নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজনসহ দুজন ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিএনজি করে দোয়ারাবাজার থেকে ছাতক নিজ এলাকায় ফিরছিলেন পাগল হাসানসহ ৪ জন। ফেরার পথে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে বিপরীতমুখী একটি বাসের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাগল হাসান ও সাত্তার নামে আরেকজনের মৃত্যু হয়। ঘটনার পর বাস চালক পালিয়ে যান।

দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন ছাতক থানার ওসি মোহাম্মদ শাহ আলম ও ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স ছাতক ষ্টেশন কর্মকর্তা জালাল আহমেদ।

উল্লেখ্য, আসমানে যাইওনারে বন্ধু, জীবন খাতায়, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ীর ইঞ্জিনসহ অসংখ্য গান গেয়েছেন মতিউর রহমান হাসান। সবার কাছে তিনি পাগল হাসান হিসেবেই পরিচিত ও জনপ্রিয় ছিলেন।

spot_img
spot_img

এই বিভাগের আরও পড়ুন

চট্টগ্রাম

সারাদেশ

বিশেষ-সংবাদ

বিনোদন